রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
মুন্সীগঞ্জে নৌ পুলিশের অভিযানে ৩ লক্ষ টাকার কারেন্ট জাল ও মা ইলিশ জব্দ মুসলিমদের জোরপূর্বক উলঙ্গ করছে চীন, খাওয়াচ্ছে ‘অজ্ঞাত’ ওষুধ করোনার এই দুঃসময়ে মানুষ যখন মানুষের পাশে তখন মানুষের অসহায়ত্বের সুযোগ নিচ্ছেন ফার্মেসীর কিছু সংখ্যক লোভী ব্যক্তিরা বর্তমানে কিভাবে কাটছে ইউটিউব চ্যানেল থেকে টিভি চ্যানেলে আসা সেই নতুন মুখ-কমেডিয়ান মিজানের অবশেষে মুক্ত হলেন রায়হান কবির মুন্সীগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার, শীর্ষ ব্যবসায়ীদের নাম ফাঁস  ওসি প্রদীপ সহ ৩ জনকে রিমান্ডে নেয়া হয়েছে ঢাকা বিমান বন্দরের ফ্লোরে বসে আবুধাবি ফেরত যাত্রীদের বিক্ষোভ! মুন্সীগঞ্জে জেলা যুবলীগের উদ্যােগে ১৫আগষ্ট উপলক্ষে শোক র‌্যালী রাম মন্দির বানানোর নির্দেশ দেওয়া প্রধান বিচারপতি আজ করোনায় আক্রান্ত রঞ্জন গগৈ
নোটিশ
দৈনিক জাগো বিবেক - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল - +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

সীমান্ত পারি দিতে ৫০ লাখ টাকার চুক্তি করেন সাহেদ

জাগো বিবেক ডেক্স / ৫৪ বার
আপডেট সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০, ৪:৪৭ অপরাহ্ন

স্টাফ রিপোর্টারঃ চার দিন ধরে সাতক্ষীরায় মাছের ঘেরে লুকিয়ে ছিলেন আলোচিত রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদ করিম ওরফে মো.শাহেদ। এছাড়া সীমান্ত পারাপারের জন্য ৫০ লাখ টাকার চুক্তি করেন তিনি।সাতক্ষীরা থেকে বুধবার ভোরে শাহেদ করিমকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়।র‌্যাব জানায়, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহেদ দাম্ভিকতা দেখিয়েছেন। সব অভিযোগ অস্বীকার করে বলেছেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। পাওনাদারদের জাল টাকা দিয়ে প্রতারণা করতেন তিনি।

গ্রেফতারের পর হেলিকপ্টারে করে শাহেদকে ঢাকায় নিয়ে আসা হয়। এরপর তাকে নিয়ে তার উত্তরার বাসায় অভিযান চালানো হয়। বাসা থেকে জাল টাকা উদ্ধারের ঘটনায় উত্তরা পশ্চিম থানায় মামলা হয়েছে।রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদের বিষয়ে বুধবার (১৫ জুলাই) বিকেলে সংবাদ সম্মেলন করেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। র‌্যাবের প্রধান কার্যালয়ের মিডিয়া সেন্টারে এ সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়।এদিকে পুলিশের ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) শাখার অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন জানিয়েছ্নে, রিজেন্ট হাসপাতাল থেকে প্রদান করা করোনা সার্টিফিকেটের বেশিরভাগ ছিল ভুয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহেদ এ স্বীকারোক্তি দিয়েছেন। র‌্যাবের অভিযানের আগে বেশ কিছু মালামাল সরিয়ে ফেলা হয়েছিল। সেগুলো উদ্ধারে অভিযান চালানো হবে।আলোচিত রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদ করিম ওরফে মো. শাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই সঙ্গে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদের প্রতারণার অন্যতম সহযোগী গ্রুপটির এমডি মাসুদ পারভেজেরও ১০ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। এছাড়া শাহেদের প্রধান সহযোগী তরিকুলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে রিজেন্ট চেয়ারম্যান শাহেদ করিমকে গত বুধবার (১৫ জুলাই) সাতক্ষীরা থেকে গ্রেফতার করে র‍্যাব।করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট দেয়াসহ নানা প্রতারণার অভিযোগে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. শাহেদ করিমকে প্রধান আসামি করে ১৭ জনের নামে গত ৭ জুলাই উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব। সেই মামলায় মামলায় তাকে গ্রেফতার করা হয়।  এ মামলায় গ্রেফতার হয়ে কারাগারে আছেন আট আসামি।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com