শনিবার, ১৫ জানুয়ারী ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম
ইউপি চেয়ারম্যান আরিফ মাস বাবুর নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ অনতিবিলম্বে শুরু হতে যাচ্ছে আমাদের গণতন্ত্র কিছুটা হলেও বিকাশ করেছে”, সেতুমন্ত্রী সৈয়দপুর চেয়ারম্যান প্রার্থী ফজর আলীর উঠান বৈঠক অনুষ্ঠিত শিগগিরী বাজারে আসছে করোনার ট্যাবলেট, কমবে মৃত্যুঝুঁকি গজারিয়ায় বড় ভাইকে খুন করল ছোট ভাই! করোনা সংকট মোকাবিলায় সাধারণ দুস্থ অসহায় মানুষদের পাশে দাড়া‌নোর আহবান জানা‌লেন সজল ঘোষ কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়ন ‘মানব কল্যাণ যুব সংঘ’র আত্মপ্রকাশ মুন্সীগঞ্জে প্রবাসী ফোরামের উদ্ধোগে ৬০০ পরিবার মাঝে খাদ্য সামগ্রি বিতরন ২০২১ সালে আসছে পুরুষের জন্মনিরোধক পিল! চট্টগ্রাম বন্দর ব্যবহার করতে চায় তুরস্কঃ বাংলাদেশের প্রস্তাব মংলা!
নোটিশ
দৈনিক জাগো বিবেক - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল - +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

শরিয়তপুরের জাজিরায় বাড়িঘরে হামলা ও লুটপাট

জাগো বিবেক ডেক্স / ৬০৪ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ৪:২৬ অপরাহ্ন

শরীয়তপুর জাজিরা পৌরসভার, ৭ নং ওয়ার্ডের, রাড়ীপাড়া ও চররাড়ী পাড়া এলাকায়,বুধবার ভোর সাড়ে পাঁচটার সময় এলাকার দুই কিলোমিটার জায়গায় ব্যাপক সহিংসতায় প্রায় দুই শতাধিক বসতঘর কুপিয়ে তছনছ করা হয়েছে।

ভাঙচুর করা হয়েছে ঘরে থাকা টিভি ফ্রিজসহ অন্যান্য আসবাবপত্র এবং লুট করা হয় ঘরে থাকা নগদ টাকা ও অন্যান্য মালামাল। এলাকায় সরেজমিনে গিয়ে জানাযায়, ভোর সকালে সবাই যখন ঘুমন্ত অবস্থায়, ঠিক সে সময় আবু আলেম মাদবর, ইকবাল মাদবর, করিম মাদবর ও কাদের মাদবরের নেতৃত্বে, প্রায় সহস্রাধিক লোক হঠাৎ করে এলাকায় হামলা চালায়।

এ সময় অন্তত তিন শতাধিক হাতবোমা নিক্ষেপ করা হয়। পরপর হাত বোমার আওয়াজে, ভয়ে আতঙ্কিত হয়ে দিকবিদিক ছুটতে থাকে এলাকাবাসী। বোমার আঘাতে অন্তত ১৫ জন আহত হয়ে ঢাকাসহ জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারি হয়েছে। মারামারি দুই ঘন্টা পর হূদরোগে আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে নাটক সাজানোর অভিযোগ পাচ্ছি। এজন্য লাশের পোস্টমর্টেমের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে জানা যাবে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনও লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে
এবং আসামিদের গ্রেপ্তার করা হবে,অপরাধী কাউকে ছাড় দেয়া হবে না।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com