রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম
মুন্সীগঞ্জে নৌ পুলিশের অভিযানে ৩ লক্ষ টাকার কারেন্ট জাল ও মা ইলিশ জব্দ মুসলিমদের জোরপূর্বক উলঙ্গ করছে চীন, খাওয়াচ্ছে ‘অজ্ঞাত’ ওষুধ করোনার এই দুঃসময়ে মানুষ যখন মানুষের পাশে তখন মানুষের অসহায়ত্বের সুযোগ নিচ্ছেন ফার্মেসীর কিছু সংখ্যক লোভী ব্যক্তিরা বর্তমানে কিভাবে কাটছে ইউটিউব চ্যানেল থেকে টিভি চ্যানেলে আসা সেই নতুন মুখ-কমেডিয়ান মিজানের অবশেষে মুক্ত হলেন রায়হান কবির মুন্সীগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার, শীর্ষ ব্যবসায়ীদের নাম ফাঁস  ওসি প্রদীপ সহ ৩ জনকে রিমান্ডে নেয়া হয়েছে ঢাকা বিমান বন্দরের ফ্লোরে বসে আবুধাবি ফেরত যাত্রীদের বিক্ষোভ! মুন্সীগঞ্জে জেলা যুবলীগের উদ্যােগে ১৫আগষ্ট উপলক্ষে শোক র‌্যালী রাম মন্দির বানানোর নির্দেশ দেওয়া প্রধান বিচারপতি আজ করোনায় আক্রান্ত রঞ্জন গগৈ
নোটিশ
দৈনিক জাগো বিবেক - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল - +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

মুন্সিগঞ্জ ভিশনের সাংবাদিক ইমনের উপর সন্ত্রাসী হামলা

জাগো বিবেক ডেক্স / ১১৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০, ৫:৫০ অপরাহ্ন

মুন্সিগঞ্জ ভিশন সভাপতি ইমন হোসেন সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন,মুন্সিগঞ্জ ভিশন এর সভাপতি ইমন হোসেন সোমবার বিকালে বাড়ি ফেরার পথে কিছু মাদক ব্যবসায়ীদের লেনদেন দেখে,উনি দুর থেকে তাদের কৌশলে অনুসরন করে মাদক ব্যবসার দেনদরবার করার সময় বে কিছু ছবি মোবাইলে ধারণ করে,এসময় এলাকার মাদক সম্রাট সহোদর রিয়ন ও রবিন ক্ষিপ্ত হয়ে সভাপতি ইমন হোসেনের দিকে তেড়ে আসে। প্রত্যক্ষ মদদে সংঘবদ্ধভাবে হাতে লাঠিসোটা, রড, ছোরা নিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে করতে সভাপতি ইমন হোসেনের এর উপর হামলা চালায়। এ সময় মাদক সম্রাট সহোদর রিয়ন ও রবিন দুই হাত দিয়ে সভাপতি ইমন হোসেনের গলা চেপে ধরে কিল-ঘুষি লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে।

হামলার সময় সভাপতি ইমন হোসেনের ক্যামেরা ও মোবাইল ফোন কেড়ে নেয়া হয়। পরে সেগুলো উদ্ধার সম্ভব হলেও দুটি মেমোরি কার্ড তারা রেখে দেয়, যেখানে গুরুত্বপূর্ণ ভিডিও ফুটেজসহ বিভিন্ন সংবাদের তথ্য সংরক্ষিত ছিল।হামলায় অংশ নেয় রিয়ন ও রবিন মুন্সিগঞ্জ সদর উপজেলার দক্ষিণ ইসলাম পুরের বদর উদ্দিনের ছেলে। তারা এলাকার মাদক ব্যবসা করে আসছে। এলাকার উঠতি বয়সের ছেলেদের ভবিষ্যত হুমকির মুখে,পরবর্তীতে ঐ দিন রাত ১০ টায় সভাপতি ইমন হোসেন তার ব্যক্তিগত পাওনা আদায় করার জন্য পাভেলের বাড়ির গেটে গিয়ে দাঁড়ায়। পাভেলের কাছে ব্যক্তিগত টাকা আদায় করার জন্য চাপ দেয়। সে টাকা দিতে অস্বীকার জানালে হঠাৎ করে আবার রিয়ন ও রবিন আবারো তেড়ে এসে সভাপতি ইমন হোসেন কে আবারও মারপিট করা শুরু করে দেয়। সেই সাথে পাভেল ও মারপিট শুরু করে দেয়। পরে সভাপতি ইমন হোসেন কে এলাকার লোক গুরুতর অবস্থায় উদ্ধার করে বাড়িতে রেখে চলে যায়।আজ মঙ্গলবার মুন্সিগঞ্জ সদর থানায় একটি এজাহার দায়ের করেন। আসামিরা মামলায় বাধা দিতে বিভিন্ন দেনদরবার করছেন। কেউ তাদের কিছু করতে পারবে না বলে দম্ভ করে বেড়াচ্ছেন এলাকায়।

এ ব্যাপারে মুন্সিগঞ্জ ভিশন সম্পাদক ও প্রকাশক খোরশেদ আলম, সহ-সম্পাদক মোস্তাফিজুর মামুন, ব্যবস্থাপনা সম্পাদক আলমগীর হোসেন মিয়া, নির্বাহী সম্পাদক সুজন বেপারী বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। সাংবাদিকদের ওপর এ বর্বর হামলা মেনে নেয়া যায় না। আমরা এঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আসামিদের গ্রেপ্তার করা না হলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে এবং মাদকের শিঁকড় উপড়ে ফেলা হবে বলে সাংবাদিকরা হুঁশিয়ারি উচ্চারণ করেছেন।এজাহার পাওয়ার কথা নিশ্চিত করে মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বলেন, ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com