বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
ইউপি চেয়ারম্যান আরিফ মাস বাবুর নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ অনতিবিলম্বে শুরু হতে যাচ্ছে আমাদের গণতন্ত্র কিছুটা হলেও বিকাশ করেছে”, সেতুমন্ত্রী সৈয়দপুর চেয়ারম্যান প্রার্থী ফজর আলীর উঠান বৈঠক অনুষ্ঠিত শিগগিরী বাজারে আসছে করোনার ট্যাবলেট, কমবে মৃত্যুঝুঁকি গজারিয়ায় বড় ভাইকে খুন করল ছোট ভাই! করোনা সংকট মোকাবিলায় সাধারণ দুস্থ অসহায় মানুষদের পাশে দাড়া‌নোর আহবান জানা‌লেন সজল ঘোষ কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়ন ‘মানব কল্যাণ যুব সংঘ’র আত্মপ্রকাশ মুন্সীগঞ্জে প্রবাসী ফোরামের উদ্ধোগে ৬০০ পরিবার মাঝে খাদ্য সামগ্রি বিতরন ২০২১ সালে আসছে পুরুষের জন্মনিরোধক পিল! চট্টগ্রাম বন্দর ব্যবহার করতে চায় তুরস্কঃ বাংলাদেশের প্রস্তাব মংলা!
নোটিশ
দৈনিক জাগো বিবেক - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল - +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

ফেনীতে করোনা সন্দেহে লাশ রেখে পালিয়েছে স্বজনরা। দৈনিক জাগো বিবেক

জাগো বিবেক ডেক্স / ৪১৫ বার
আপডেট সময় : সোমবার, ১ জুন, ২০২০, ১১:৫১ পূর্বাহ্ন

সোনাগাজীতে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে মৃত ব্যক্তির (৬২) লাশ রেখে পালিয়ে যায় স্বজনরা। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের চেষ্টায় রোববার দিবাগত রাতে তাকে দাফন করা হয়। স্থানীয় মতিগঞ্জ ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু জানান, সোনাগাজী উপজেলার ভাদাদিয়া গ্রামের করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই ব্যক্তি চট্টগ্রামের পরিবার নিয়ে বসবাস করতেন। গত দুই দিন আগে তাকে গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। পরে রোববার সন্ধ্যায় তার মৃত্যু হয়। তিনি আরো জানান, মৃত্যুর পর পরিবারের সদস্যরা লাশ রেখে পালিয়ে যায়। মৃত ব্যক্তির আত্মীয়-স্বজন, মেয়ে ও তার স্বামী কেউই লাশ দাফনে এগিয়ে না আসায় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ব্যবস্থা করা হয়। পরে রাতে তার দাফন শেষ হয়। তিনি করোনায় আক্রান্ত কিনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

একই দিন রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া আইনজীবির (৫০) লাশ ফেনী সদর উপজেলার মোটবী গ্রামে দাফন করা হয়। তিনি চট্টগ্রাম জজ আদালতের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি)। গত কয়েকদিন আগে জ্বর ও বুকের ব্যাথা উঠলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার পর তার শরীরে করোনা প্রজেটিভ আসে। এদিকে ফেনীতে জ্বর-শ্বাসকষ্ট ও ডায়েরিয়ায় আরো তিন জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে শনিবার ফেনী সদর উপজেলার ফাজিলপুরের এক ব্যক্তি (৬২) ও একই উপজেলার ধলিয়া ইউনিয়নের আলিপুর গ্রামের আরেক বাসিন্দা (৮০)। রোববার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এক নারী (৪৫) মারা যান। তিনি ছাগলনাইয়া উপজেলার কাশিপুর এলাকার বাসিন্দা। তিনজনই ফেনী জেনারেল হাসপাতালে মারা যান। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com